রাজনীতি

লাঠি-আগুন নিয়ে মাঠে নামলে খবর আছে: বিএনপিকে কাদের

লাঠি ও আগুন নিয়ে মাঠে নামলে বিএনপির খবর আছে বলে কঠোর হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে উদ্বোধকের বক্তব্যে তিনি এ হুঁশিয়ারি দেন।

বিএনপি মহাসচিবের সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুলের মুখে মধু আর অন্তরে বিষ। তারা ১০ ডিসেম্বর মহাসমাবেশের অনুমতি চেয়েছে। সোহরাওয়ার্দী উদ্যানে অনুমতি দেওয়া হয়েছে; কিন্তু এতে তারা স্বাচ্ছন্দ্যবোধ করছেন না। নতুন নতুন নাটক করে যাচ্ছেন।

কাদের বলেন, আমরা কাউকে সমাবেশ করতে বাধা দেব না। প্রধানমন্ত্রী বলে দিয়েছেন ঢাকায় বিএনপির সমাবেশে কোনো পরিবহণ ধর্মঘট থাকবে না। এরপরও যদি লাঠি ও আগুন নিয়ে মাঠে নামে তাহলে খবর আছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আন্দোলনের নামে বিশৃঙ্খলতা সৃষ্টি করে সরকার হটানো যাবে না। সরকার পরিবর্তনের একমাত্র পথ হলো নির্বাচন। জনগণের ভোটে যারা বিজয়ী হবে, তারাই সরকার গঠন করবে। নির্বাচন ছাড়া সরকার বদলে তাদের স্বপ্ন কখনো পূরণ হবে না।

তিনি বলেন, তারেক রহমান কোনো দিন রাজনীতি করবে না বলে মুচলেকা দিয়ে লন্ডনে গিয়ে বাংলাদেশ ও স্বাধীনতার বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। দেশ থেকে অর্থপাচার করে বিভিন্ন দেশে সম্পদের পাহাড় গড়েছে। কত টাকা পাচার করেছে- তা উদ্ধার করা হবে।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হকের সভাপতিত্বে পৌরপার্কে অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

বিশেষ অতিথি ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি, উপদেষ্টামণ্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি ও এসএম কামাল হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নার্গিস রহমান এমপি, আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ।

সম্মেলন সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *