জাতীয়

সোহেল তাজ বোন রিমিকে শুভেচ্ছা জানিয়েছেন

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য হলেন জাতীয় চার নেতার অন্যতম বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের মেয়ে গাজীপুর-৪ আসনের সংসদ সদস্য সিমিন হোসেন রিমি।

শনিবার বিকালে সোহরাওয়ার্দী উদ্যানে মহিলা আওয়ামী লীগের সম্মেলনে তার নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সিমিন হোসেন রিমিকে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য করায় তাকে শুভেচ্ছা জানিয়েছেন তার ভাই সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে তিনি লিখেছেন- ‘বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য নির্বাচিত হওয়ায় আমার মেজো বোন, কাপাসিয়া-গাজীপুর থেকে বারবার নির্বাচিত সংসদ সদস্য সিমিন হোসেন রিমিকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা।‘

২০২০ সালের ১৩ জুন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ওই বছরের ৯ জুলাই মৃত্যুবরণ করেন আরেক সদস্য সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন। এরপর ২০২১ সালের ১৪ এপ্রিল মৃত্যুবরণ করেন আবদুল মতিন খসরু। এই তিন পদে সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সাবেক মন্ত্রী কামরুল ইসলাম এবং রাসিক মেয়র খায়রুজ্জামান লিটনকে জায়গা দেওয়া হয়।

সবশেষ গত ১১ সেপ্টেম্বর সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে সভাপতিমণ্ডলীর সদস্যের আরেকটি পদ শূন্য হয়। আগামী ২৪ ডিসেম্বর আওয়ামী লীগের জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। এর এক মাস আগেই এ শূন্যপদে সিমিন হোসেন রিমিকে আনা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *