বিনোদন

ইংরেজি নববর্ষে বলিউডের কোন যুগল কোথায় ?

নতুন বছরের প্রথম দিনটি (ইংরেজি নববর্ষ) অনেক তারকাই ধুমধাম করে পালন করেন। বলিউডের তারকাদের ক্ষেত্রে বিষয়টি বেশিই দেখা যায়।

এদের অনেকেই আবার ভারত ছেড়ে বিদেশেও পাড়ি জমান।

আসছে বছরটির (২০২২ সাল) শুরুর সময়টা নিজেদের মতো করে পালন করতে ইতোমধ্যে বেশ কয়েকজন তারকা যুগল ভারত ছেড়েছেন। এরমধ্যে রয়েছে চলতি বছরের অনত্যম আলোচিত সিনেমা ‘শেরশাহ’র নায়ক-নায়িকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি।

বলিউডে জোড় গুঞ্জন রয়েছে সিদ্ধার্থের সঙ্গে প্রেম করছেন কিয়ারা। ‘শেরশাহ’ সিনেমার শুটিং সেটে তাদের সম্পর্ক আরও গাঢ় হয়েছে। এই প্রেমিক জুটি ২০২২ সালের প্রথম দিনটি উদযাপন করতে উড়ে গেছেন মালদ্বীপে। সেখানে যাওয়ার আগে এই দুই তারকাকে একসঙ্গে মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে।

বলিউডের আরেক আলোচিত প্রেমিক জুটি টাইগার শ্রফ ও দিশা পাটানি। তাদের প্রেম কাহিনিও সবার জানা। ছুটি কাটানোর সঙ্গে নতুন বছরের শুরুটা মনের মানুষকে সঙ্গে কাটাতে চান এই জুটিও। সিদ্ধার্থ-কিয়ারার মতোই তারাও মালদ্বীপে ছুটি কাটাতে গেছেন।

এদিকে ইতোমধ্যে মুম্বাই ছেড়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। নতুন বছরটির প্রথম দিনটি একসঙ্গে কাটানোর জন্যই নাকি তাদের এই সফর। তবে মুম্বাই ছেড়ে এই প্রেমিক জুটি ঠিক কোথায় গেছেন তা জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *